মঙ্গলবার, ৩০ এপ্রিল, ২০১৩

কেমন আছেন সবাই? আপনাদের সবাইকে শুভেচ্ছা জানিয়ে শুরু করছি আমার আজকের এই টিউন আমার এই টিউন কোনো জায়গায় ভুল হয়ে থাকলে ক্ষমার চোখে দেখবেনInternet Download Manager (IDM) সম্পর্কে আমার কিছু বলার নেই কারণ  IDM সম্পর্কে আমার নতুন কিছু বলার নেই আপনারা সবাই জানেন IDM এর মাধ্যমে অনেক তারাতারি ডাউনলোড করা সম্ভব IDM ছাড়া আপনি যতটুকু সময়ে আপনি ডাউনলোড করতে পারবেন তার ৫ ভাগের এক ভাগ সময় লাগে IDM দিয়ে ডাউনলোড করতে তাই আপনারা বুঝতেই পারতেছেন যে IDM এর গুরুত্ব কতটুকু
 
এটি ব্যবহারের সুবিধাগুলো হলো এটি বাপক error রিকভারি করতে সক্ষম, ডাউনলোড করার সয় যদি আপনার কম্পিউটার যদি কোনো কারণে আপনার কম্পিউটার অফ হয়ে যায় অথবা কম্পিউটার এ নেটওয়ার্ক এর প্রবলেম দেখা দেয় তাহলে IDM এর resume capability এর সাহায্যে আপনার যেইখান থেকে ডাউনলোড বন্ধ হয়েছে সেইখান থেকে অতি সহজে আপনি আবার ডাউনলোড করতে পাবেন
Internet Download Manager যেইসব সাপোর্ট করে তা হলো-
১) proxy servers,
২)ftp and http protocols,
৩)firewalls,
৪)redirects,
৫)cookies,
৬)authorization,
৬)MP3 audio and MPEG video content processing.
 IDM যেইসব ব্রাউসার সাপোর্ট করে তা হলো –
১)Microsoft Internet Explorer,
২)Netscape,
৩)MSN Explorer,
৪)AOL,
৫)Opera,
৬)Mozilla,
৭)Mozilla Firefox,
৮)Mozilla Firebird,
৯)Avant Browser,
১০)MyIE2 ইত্যাদি 

এইগুলো ছাড়াও আপনি আরো অনেক পপুলার browser এর ডাউনলোড IDM দ্বারা অনেক সহজে নিয়ন্ত্রণ করতে পারেন নতুন এই IDM windows 8 সাপোর্ট করে
 IDM  কিভাবে ফুল ভার্সন করতে হয় তা আমার এই পোস্ট থেকে দেখে নিতে পারেন..........
আমার আজকের টিউন এই পর্যন্তই যদি আপনাদের ভালো লাগে তাহলে কমেন্ট এ জানাবেন ভালো থাকবেন


0 comments:

একটি মন্তব্য পোস্ট করুন