শুক্রবার, ১০ মে, ২০১৩



সবাইকে শুভেচ্ছা জানিয়্ত শুরু করছি আমার আজকের টিউন আমার টিউনটিতে যদি কোনো ভুল হয়ে থাকে তাহলে আপনারা ক্ষমার চোখে দেখবেন
আজকে আমি আপনাদের সাথে uTorren নিয়ে আলোচনা করব আমাদের দেশের নেট এর যেই স্পিড এতে আমরা বিগ ফাইল ডাউনলোড করতে অনেক সমস্যায় পড়তে হয় এটি একটি ডাউনলোড ম্যানেজার যেটি দিয়ে শুধু uTorren ফাইল ডাউনলোড করা সম্ভব  
uTorrent, download utorrent


 uTorren দিয়ে ডাউনলোড করলে আপনাদের বিগ ফাইল ডাউনলোড করতে কিছুটা হলেও সুবিধা হবে তাই আজকে আমি আপনাদেরকে দেখাবো কিভাবে uTorren দিয়ে ফাইল ডাউনলোড করতে হয় তাই শুরু করা যাক –
১) প্রথমে এই লিংক হতে uTorren ফাইলটি ডাউনলোড করে নিন
২) uTorren ফাইলটি ডাউনলোড করে এটি ইনস্টল করুন
৩)তারপর গুগল এ গিয়ে আপনার কাঙ্খিত ফাইলএর নাম লেখার পর “downlad with uTorren” এটি লিখে দিয়ে সার্চ দিন .
৪)ফাইলটি খুঁজে পেলে তাতে ডাউনলোড এ ক্লিক করবেন না নিচে একটি অপসন আছে যেখানে লিখা আছে “get this torrent” এইখানে ক্লিক করুন
৫)তারপর ফাইলটি সভে করুন
টিপস:-
যেখানে দেখবেন (SE or Seeders) এর পরিমান বেশি সেখান থেকে ডাউনলোড করবেন এতে আপনি তারাতারি ডাউনলোড করতে পারবেন
আমার আজকের টিউন এই পর্যন্তই যদি কোনো জায়গায় বুঝতে সমস্যা হয়ে থাকে তাহলে আপনারা আমাকে কমেন্ট এ জানাতে পারেন ভালো থাকবেন

0 comments:

একটি মন্তব্য পোস্ট করুন