শুক্রবার, ১০ মে, ২০১৩


সবাইকে শুভেচ্ছা জানিয়্তে শুরু করছি আমার আজকের টিউন আমার টিউনটিতে যদি কোনো ভুল হয়ে থাকে তাহলে আপনারা ক্ষমার চোখে দেখবেন আজকে আমি আপনাদের সাথে AVAST ইন্টারনেট সিকুরিটি নিয়ে আলোচনা করব আপনারা সবাই জানেন যে অনলাইন এ সুরক্ষিত থাকার জন্য একটি ভালো এন্টিভাইরাস এর প্রয়োজন কতটুকু এন্টিভাইরাস এর থকে কিছু সুবিধা বেশি রয়েছে ইন্টারনেট সিকুরিটিতে যারা অনলাইন অনেক বেশি কাজ করে থাকেন তাদের জন্য ইন্টারনেট সিকুরিটি এর প্রয়োজনটাই বেশি  আর যারা অনলাইন বেশি থাকেন না বা যারা খুব অল্প সময় অনলাইন কাটান তাদের 
Avast Internet security
জন্য এন্টিভাইরাসই যথেষ্টযারা সাধারণত ইন্টারনেট চালান তারা হয়ত AVAST ইন্টারনেট সিকুরিটি এর নাম শুনেছেন AVAST ইন্টারনেট সিকুরিটি নিয়ে নতুন কিছু আমার বলার নেই সম্প্রতি রিলিজ পাওয়া AVAST ইন্টারনেট সিকুরিটি ৮ তাই এটি আপনাদের কাকে পৌছে দেবার জন্যই আমার এই পোস্ট আপনারা AVAST ইন্টারনেট সিকুরিটি ৮ এইখান থেকে ডাউনলোড করতে পারবেন
 AVAST ইন্টারনেট সিকুরিটি অনেক উন্নত মানের ইন্টারনেট সিকুরিটি. AVAST ইন্টারনেট সিকুরিটি এর একটি স্ক্রিন শট দিলাম-
জনপ্রিয় সব এন্টিভাইরাস এর মধ্যে AVAST ইন্টারনেট সিকুরিটি এর অবস্থান দেখে নিন –


এখানে আপনারা দেখতে পাচ্ছেন avast অবস্থান এতে আপনারা বুঝতেই পাচ্ছেন যে AVAST ইন্টারনেট সিকুরিটি জনপ্রিয়তা কত আপনার কম্পিউটারকে সর্বাত্মক সুবিধা দিতে AVAST ইন্টারনেট সিকুরিটি এর কোনো জুরি নেই
AVAST ইন্টারনেট সিকুরিটি এর সম্পর্কে কোনো কিছুর সম্পর্কে জানতে চাইলে আমাকে কমেন্ট এর মাধ্যমে জানাতে পারেন আমি আপনার প্রশ্নের উত্তর দিতে যথাসাধ্য চেস্টা করব
আমার আজকের টিউন এই পর্যন্তই যদি কোনো জায়গায় বুঝতে সমস্যা হয়ে থাকে তাহলে আপনারা আমাকে কমেন্ট এ জানাতে পারেন ভালো থাকবেন


0 comments:

একটি মন্তব্য পোস্ট করুন