বৃহস্পতিবার, ১১ এপ্রিল, ২০১৩



সবাইকে শুভেচ্ছা জানিয়্তে শুরু করছি আমার আজকের টিউন আমার টিউনটিতে যদি কোনো ভুল হয়ে থাকে তাহলে আপনারা ক্ষমার চোখে দেখবেন আমার টিউন এর আজকের বিষয় হলো Dropbox আমরা যারা Dropbox ইন্টারনেট ব্যবহার করি তারা কমবেশি Dropbox এর ব্যবহার সম্পর্কে শুনেছি এবং জানি যারা এখনো Dropbox সম্পর্কে অবগত নয় আমার টিউনটি তাদের জন্য Dropbox আপনারা এখান থেকে ডাউনলোড করে নিতে পারেন এখানে ক্লিক করেন...
Dropbox


What is Dropbox?
Dropbox একটি ফ্রি সার্ভিস যেখানে আপনি আপনার পছন্দের যেকোনো কিছু রাখতে পারবেন এবং পৃথিবীর যেকোনো প্রান্ত থেকে আপনি আপনার প্রয়োজনীয় ফাইল ডাউনলোড করতে পারবেন
এই ফোল্ডার এ আপনার ফাইল গুলো রাখলে ইন্টারনেট কানেকশন পেলেই এগুলো সার্ভার এ আপলোড হয়ে যাবে এখানে আপনার কিছু করতে হবে না আপনি শুধু আপনার ফাইল গুলো ওই ফোল্ডার এ নিয়ে রেখে দিবেন
The Dropbox Folder
Dropbox আপনার কম্পিউটার এ ইনস্টল করলে আপনার কম্পিউটার এ Dropbox নাম এ একটি ফোল্ডার যোগ হবে নিচের মত


On top of your Dropbox is a green icon that lets you know how your Dropbox is doing


Dropbox ইনস্টল করার পর আপনি ২GB ফ্রি পাবেন এবং  আপনি যদি আপনার ফ্রেন্ডদেরকে Dropbox ব্যবহারে করতে বলেন এবং তাদেরকে আপনি যদি রেফারেল করেন তাহলে আপনি প্রতি জন থেকে ৫০০mb করে মোট ১৬gb পর্যন্ত ব্যবহার করতে পারবেন
আমার এই টিউন এ যদি কোনো জায়গায় বোঝতে সমস্যা হয় তাহলে কমেন্ট এ জানাবেন আজকে এই পর্যন্তই ভালো থাকবেন



0 comments:

একটি মন্তব্য পোস্ট করুন