মঙ্গলবার, ৩০ এপ্রিল, ২০১৩




কেমন আছেন সবাই? আপনাদের সবাইকে স্বাগত জানিয়ে শুরু করছি আমার আজকের টিউন। এটি আমার প্রথম টিউন। যদি কোনো জায়গায় ভুল হয়ে থাকে বা এটি নিয়ে আগে কোনো টিউন করা হয়ে থাকে তাহলে ক্ষমার চোখে দেখবেন। আজকে আমি আপনাদের সাথে USB Drive Data Recovery 4.0 সম্পর্কে আলোচনা করব। USB Drive Data Recovery বলতে সাধারণত Pen Drive Data Recovery বোঝানো হয়ে থাকে। 
usb data recovery

এর মাধ্যমে আপনার pendrive এর ডাটা রিকভারি করতে পারবেন। আপনি যদি ভুল করে আপনার pendrive ফরমেট করে ফেলেন অথবা ডিলিট করে ফেলেন তাহলে কোনো সমস্যাই না। কারণ আপনি অতি সহজে এই softwere এর মাধ্যমে আপনি আপনার হারানো ডাটা ফিরে পেতে পারবেন।

Pen Drive Data Recovery softwere এর মাধ্যমে আপনি আপনার হারানো যেকোনো ফাইল ফিরে পেতে পারেন যেমন:-অডিও, ভিডিও, বাক্তিগত ফাইলস ইত্যাদি এটি আপনার সবরকম ফাইল ফিরিয়ে দিতে সক্ষম এই softwere আপনার কোনো damage ফাইল অথবা ভাইরাসএ আক্রান্ত ফাইলও রিকভার করতে পারে। এই softwere এর মাধ্যমে আপনারা যে যে ফাইল রিকভার করতে পারবেন তা হলো –
১)crashed usb flash,
২) memory stick,
৩)dongle,
৪)external usb hard drive,
৫)jump drive and
৬)other removable drive
USB Drive Data Recovery software সব ধরনের removabale ডিভাইস সাপোর্ট করে যেমন:-
১)memory card,
২)SD card,
৩)multimedia card,
৪)microSD card,
৫)compact flash,
৬)smart drive,
৭)micro drive,
৮)media flash card memory ,
এত ভালো একটি softwere কিন্তু এটি মাত্র 1.45mb এটি আপনারা এইখানথেকে ডাউনলোড করে নিতে পারবেন-

এই softwere টি ব্যবহার করা অনেক সহজ তাই এর ব্যবহার সম্পর্কে লিখলাম না। এই softwere টি আমার কাছে ভালো লেগেছে তাই আপনাদের সাথে শেয়ার করলাম। যদি আপনাদের সারা পাই তাহলে ভবিষ্যতে আরো টিউন লিখব। আজকে এই পর্যন্তই। ভালো থাকবেন।
যদি ভালো লাগে তাহলে আমার এই সাইট থেকে একবার ঘুরে আসতে পারেন।

0 comments:

একটি মন্তব্য পোস্ট করুন